সিয়ামের ৭ বছরের প্রেমের বিজয় হচ্ছে আজ!

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১১:২৮ পূর্বাহ্ণ | 1159 বার

সিয়ামের ৭ বছরের প্রেমের বিজয় হচ্ছে আজ!

ঢালিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত স্ট্রাগিলিং নায়ক সিয়াম আহমেদ বিয়ে করতে যাচ্ছেন। কনে অবন্তীর সঙ্গে তার ৯ বছরের সম্পর্ক। প্রেম করছেন ৭ বছর হলো। বন্ধুর বোন অবন্তীর সঙ্গে এবার তিনি শুরু করতে যাচ্ছেন সংসারজীবন। গত শুক্রবার রাতে রাজধানীর বারিধারায় কনে শাম্মা রুশাফি অবন্তীর বাসায় কনে পক্ষের গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। এরপর শনিবার সন্ধ্যায় বর সিয়ামের রাজারবাগের বাসায় ছেলেপক্ষের গায়ে হলুদ। আর ১৬ ডিসেম্বর বিজয় দিবসে অনুষ্ঠিত হবে তাদের প্রেমের বিজয়। এদিন রাজধানীর এক রেস্তোরাঁয় দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাঁদের আক্দ হবে। গণমাধ্যমকে বিয়ের ব্যাপারটি নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ নিজেই।

নতুন জীবন শুরুর আগে সিয়াম বলেন, ‘জীবনের শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকব, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। তার থেকেও বড় ব্যাপার হচ্ছে, সম্পর্কগুলো এখন এতটাই ভঙ্গুর হয়ে গেছে, সেখান থেকে একটা সম্পর্ক সাত বছর ম্যানটেইন করা, আর এবার নতুন জীবন শুরুর সিদ্ধান্ত নেওয়া সত্যিই সবার দোয়া ও আল্লাহর ইচ্ছা ছাড়া সম্ভব না। আমি যে পেশায় আছি, সেখানে তো আরও বেশি কঠিন। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে। আমার প্রথম সিনেমায় কাজ করার আগে অনেক বেশি উৎসাহ দিত। অবন্তী যে সাপোর্ট আমাকে করে আসছে, এভাবে থাকলে পেশাগত ও ব্যক্তিজীবন দুই জায়গায় হয়েতো ভালো কিছু করতে পারব। একজন পুরুষের সফলতার পেছনে তাঁর জীবনসঙ্গীর সমর্থন বড় ভূমিকা রাখে। তেমনি নারীর ক্ষেত্রেও জীবনসঙ্গীর সমর্থন খুব জরুরি।’received_221184515320479

বিয়ে এত চুপিসারে কেন? জানতে চাইলে সিয়াম বললেন, ‘এটা একেবারেই ঘরোয়া আয়োজন। আমাদের দুই পরিবার চেয়েছে, নিজেদের মতো করে আয়োজনটি করতে। হুটহাট করেই সিদ্ধান্ত। তাই আমার অঙ্গনের কাউকে বিয়েতে দাওয়াত দিতে পারিনি। নতুন বছর সুবিধাজনক একটি সময়ে সবাইকে দাওয়াত দিয়ে একটি অনুষ্ঠানের কথা আমরা ভেবেছি। আপাতত, আমাদের নতুন জীবন শুরুর আগে সবার কাছে দোয়া চাই।’48406030_1185776761575097_8238167570637651968_n

কনে অবন্তী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করে এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন। প্রথম বর্ষেই পরিচয় হয় দুজনের। অন্যদিকে মা-বাবার একমাত্র ছেলে সিয়াম ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। কিন্তু পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি নেন। যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরে জড়িয়ে পড়েন অভিনয়ে।

শুরুতে বেশ কিছু বিজ্ঞাপচিত্রে কাজ করেছেন সিয়াম। টিভি নাটকে প্রথম অভিনয় ২০১৪ সালে। ‘ভালোবাসা ১০১’ নামে নাটকটিতে তার অভিনয় প্রশংসিত হয়। তবে ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়েই বাজিমাত করেন সিয়াম। ছবিটি দারুণ ব্যাবসাসফল হয়। সিয়াম রীতিমতো জায়গা করে নেন দর্শকের হৃদয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দহন’। এই মুভিটিও এখন পর্যন্ত ব্যাপক ব্যবসা করছে। তার তৃতীয় ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাবে আগামী বছরের ৮ ফেব্রুয়ারি।

Development by: visionbd24.com