সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১১:১৫ পূর্বাহ্ণ | 186 বার

সোনারগাঁওতে বাসচাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে বেপরোয়া একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই এর আরোহী পারভীন আক্তার (২৫) ও মেয়ে ফেরদৌসী আক্তার (৬) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক পারভীন আক্তারের জসিম উদ্দীন (৪৫)।

জানা গেছে, সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি বারপাড়া গ্রামের সবজি ব্যবসায়ী জসিম উদ্দীন তার স্ত্রী পারভীন আক্তার ও মেয়ে ফেরদৌসী আক্তারকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার একটি রেস্টুরেন্ট থেকে রাতের খাবার খেয়ে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে ফিরছিলেন।

পথে মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চালানো ঢাকাগামী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মা পারভীন আক্তার ও মেয়ে ফেরদৌসী আক্তার নিহত হয়। আহত হন মোটরসাইকেল চালক জসিম উদ্দীন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মা ও মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মোটরসাইকেল চালক জসিমউদ্দীনকে উদ্ধারের পর মদনপুর আল বারাকাহ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Development by: visionbd24.com