স্বাধীনতার পক্ষের জয় হবে : শেখ হাসিনা

রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮ | ১০:৪৫ পূর্বাহ্ণ | 587 বার

স্বাধীনতার পক্ষের জয় হবে : শেখ হাসিনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের উন্নয়নে আওয়ামী লীগকে ভোট দেবার আহ্বান জানিয়ে বলেন, ভোটের মাধ্যমে স্বাধীনতার পক্ষের জয় হবে। এসময় তিনি বলেন, সারাদেশে আমাদের নেতাকর্মীদের উপর হামলা করা হচ্ছে। এ পর্যন্ত দশজনকে হত্যা করা হয়েছে। গতকালও ৪ জনকে হত্যা করা হয়েছে। নির্বাচনে ফলাফল যাই হোক আমরা মেনে নিব।

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে রাজধানীর ধানমণ্ডির সিটি কলেজ কেন্দ্রে ভোট দিয়ে গণমাধ্যমকে একথা বলেন শেখ হাসিনা। তিনি এসময় বলেন, বাংলাদেশে যে উন্নয়নের মহাসড়কের যাত্রা শুরু করেছে তা অগ্রগতি ও অব্যহত রাখার জন্য জনগণ নৌকা মার্কায় ভোট দিবেন। তিনি আরও বলেন, আমরা সহিংসতা চাই না। শান্তিপূর্ণভাবে জনগণ ভোট দিবে, ভোট তাদের মৌলিক অধিকার। সেই অধিকার তারা প্রয়োগ করবে, যাকে খুশি তাকে ভোট দিয়ে তারা জয়যুক্ত করবে।

সব দলীয় প্রার্থী ও ভোটারদের উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, সবাইকে ধৈর্য ধরতে হবে, আমরা উন্নত বাংলাদেশের যাত্রা শুরু করেছি। তা অব্যহত রাখতে হবে। শেখ হাসিনা ঢাকা-১০ আসনের ভোটার। এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আবদুল মান্নান।

Development by: visionbd24.com