হিন্দুদের ওপর হামলা কলঙ্কজনক

শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ৩:৫৮ অপরাহ্ণ | 603 বার

হিন্দুদের ওপর হামলা কলঙ্কজনক

ভোটের মওসুমে ঠাকুরগাঁওয়ে হিন্দু বাড়িতে আগুন দেওয়ার ঘটনাকে ‘জাতির জন্য কলঙ্কজনক’ হিসেবে বর্ণনা করেছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি বলেছেন, “এ দেশটা সবার। ১৯৭১ সালে সব সম্প্রদায়ের মানুষ একত্রিত হয়ে এ দেশটাকে রক্ত দিয়ে রক্ষা করেছে। দেশটাকে আমরা সামনে নিয়ে যাচ্ছি এ সরকারের নেতৃত্বে, সেটাও কিন্তু সবাই মিলেমিশে করে যাচ্ছি।”

শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া শাহপাড়া গ্রামে ক্ষতিগ্রস্ত কৃষ্ণ ঘোষের পরিবারের জন্য র‌্যাবের তৈরি করে দেওয়া নতুন বাড়ির চাবি হস্তান্তর শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বেনজীর। বেনজীর বলেন, “নির্বাচন এলেই ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উপর যারা হামলা করে, তারা জাতির জন্য কলঙ্ক।”

ভোটের ডামাডোলের মধ্যে গত ২১ ডিসেম্বর কৃষ্ণ ঘোষের বাড়িতে আগুন দেওয়া হলে আটটি ঘর, ৬০ মণ ধান ও আসবাবপত্র পুড়ে যায়,মৃত্যু হয় সাতটি ছাগলের। ওই ঘটনায় জগন্নাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান লিটনসহ দশ জনের নামে সদর থানায় মামলা করেন কৃষ্ণ । এ ধরনের হামলার জন্য দায়ী, তাদের খুঁজে বের করে আইনের মুখোমুখি করার জন্য সবার সহযোগিতা চান র‌্যাব প্রধান।

Development by: visionbd24.com