২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অপারেশন সুন্দরবন

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | ৫:০৪ অপরাহ্ণ | 22 বার

২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অপারেশন সুন্দরবন

শিক্ষনীয় ও ইতিবাচক বিষয়াদি ও বিনোদনের সকল উপাদান রেখে নির্মাণ করা হয়েছে দুঃসাহসিক অপারেশন ভিত্তিক নতুন চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দিপংকর দিপন।

আগামী ২৩ সেপ্টেম্বর ২০২২ দেশব্যাপী শুভমুক্তি পাচ্ছে ছবিটি। ছবি মুক্তি উপলক্ষে গত ০৮ সেপ্টেম্বর বিকেলে র‌্যাব মিডিয়া সেন্টারে চলচ্চিত্রটির নির্মান ও প্রেক্ষাপট তুলে ধরা হয় এবং একই সাথে চলচ্চিত্রটির পোস্টার উম্মোচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোস্টার উন্মোচন এবং বক্তব্য প্রদান করেন আসাদুজ্জামান নুর এমপি, এবং র‌্যাব ফোর্সেস-এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, বিপিএম (বার) ছবির পেক্ষাপট বিষয়ে বক্তব্য প্রদান করেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাবের অন্যান্য কর্মকর্তা, মিডিয়ার সাংবাদিক ও অপারেশন সুন্দরবন চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা। ছবিটি প্রযোজনা করেছেন “র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লি.”।

ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রিয়াজ, দর্শনা বণিক, মনোজ প্রামানিক, তাসকিন রহমান, সামিনা বাশার, এহসান, তুহিন ও টিপু। গান রয়েছে ৫টি। বাপ্পা মজুমদারের গাওয়া ‘এ মন ভিজে যায়’ শিরোনামের গানটি ফেসবুক পেইজ ও ইউটিউবে প্রকাশ করা হয়েছে। আরো গান গেয়েছেন- পার্থ বড়ুয়া, পান্থ কানাই, হাবিব ওয়াহিদ, ইমরান, কনা, মিজান ও নন্দিতা। মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গান গুলি।লোক সংস্কৃতির ‘পট গান’কেও যুক্ত করা হয়েছে ছবিটিতে।

Development by: visionbd24.com