২ সদস্য শপথ নিলে ঐক্যফ্রন্টের ক্ষতি হবে না : মোশাররফ

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ৩:৪১ অপরাহ্ণ | 251 বার

২ সদস্য শপথ নিলে ঐক্যফ্রন্টের ক্ষতি হবে না : মোশাররফ

গণফোরামের বিজয়ী দুই সদস্য শপথ নেয়ার বিষয়টি তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত— জোটগত কোনো সিদ্ধান্ত নয় বলে জানিয়েছেন বিএনপি নেতারা। জাতীয় ঐক্যফ্রন্টের দুই সংসদ সদস্য শপথ নিলেও ফ্রন্টের কোনো ক্ষতি হবে না বলে জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত ছিল ভোট ডাকাতির নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন তারা শপথ নেবেন না। এখন যদি গণফোরামের দুজন শপথ নেয় তাতে ঐক্যফ্রন্টের কোনো অসুবিধা হবে না কারণ আমরা বৃহৎ লক্ষ্য নিয়ে ঐক্যফ্রন্ট করেছি। রোববার দুপুরে বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী কৃষক দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে সঙ্গে তিনি জিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সংসদে না যাওয়ার ব্যাপারে তাদের সিদ্ধান্ত অটুট আছে— শপথ নেয়ার পরই দলীয়ভাবে বিএনপি সিদ্ধান্ত নেবে জানান নেতারা। তবে এ ঘটনায় ঐক্যফ্রন্টের মধ্যে কোন টানাপড়েন হবে না বলেও মনে করছেন বিএনপির নেতারা। অন্যদিকে আবারো গ্যাসের দাম বাড়ানো হলে কর্মসূচি দেয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তারা। আবারো আলোচনায় ঐক্যফ্রন্টের অন্যতম শরীক গণফোরামের বিজয়ী দুই প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান।

Development by: visionbd24.com