২ সিনেমার ৬ গানের শুটিংয়ে ব্যস্ত শাকিব খান

বুধবার, ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:০৭ পূর্বাহ্ণ | 1216 বার

২ সিনেমার ৬ গানের শুটিংয়ে ব্যস্ত শাকিব খান

এফডিসি, কক্সবাজার ও বান্দরবান এলাকায় একটানা ছয় গানের শুটিং করছেন সুপারস্টার শাকিব খান। শুটিং শুরু করেছেন গত ২৪ জানুয়ারি, চলবে ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি পর্যন্ত। শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ এবং শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবিতে ব্যবহার করা হবে গানগুলো। গানগুলোর কোরিওগ্রাফি করছেন কলকাতার বাবা যাদব। শাকিবের সঙ্গে সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ফারিয়া, শবনম বুবলী, সুস্মিতা মৃদুলা ও রোদেলা জান্নাত।

শাকিব বলেন, “আগে দেশের বাইরে লোকেশন হলে একাধিক গানের শুটিং করতাম। আমার প্রযোজিত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির চারটি গানের টানা শুটিং করেছিলাম ব্যাংককে। তবে এবারের মতো আগে দেশে কখনো টানা তিনটির বেশি গানের শুটিং করিনি। টানা কাজ করতে ভালোই লাগছে। গানগুলোর কথা ও সুরে ভিন্নতা থাকায় উপভোগও করছি।”

এদিকে, গানের শুটিং বাকি থাকায় ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে না শাহেনশাহ ছবিটি। ছবির টিজার মুক্তির পর ছবিটি নিয়ে দর্শক ব্যাপক আগ্রহ দেখাচ্ছে। প্রযোজনা সূত্রে জানা যায়, ছবিটি মার্চে মুক্তি দেয়ার সম্ভবনা রয়েছে। অন্যদিকে, গানের টানা শিডিউল পড়ে যাওয়ায় শাকিব খান এবার চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে যেতে পারেননি। শাকিবের মতো বনভোজনে যাননি শাবনূর, মৌসুমি, ওমর সানি, পূর্ণিমা, বুবলি, মাহিয়া মাহি, পরীমনি, জয়া আহসান ও নুসরাত ফারিয়ারা।

Development by: visionbd24.com