৭০’র পর নির্বাচনে এবারই গণজোয়ার : শাজাহান খান

রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮ | ১১:০৯ পূর্বাহ্ণ | 616 বার

৭০’র পর নির্বাচনে এবারই গণজোয়ার : শাজাহান খান

সত্তরের পরে নির্বাচনের পর এবারই ভোটারদের স্বতস্ফূর্ত উৎসবে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি রবিবার সকাল ৯টার দিকে মাদারীপুরে নিজের ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের একথা বলেন।

শাজাহান খান বলেন, ‘বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট যে অভিযোগই করুক না কেন, তাদের সব অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। এখন তাদের অবস্থা টিকিয়ে রাখার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার জন্যে ভোটাররা স্বেচ্ছায় এগিয়ে এসেছেন। সুতরাং মহাজোট আবারও ক্ষমতা আসছে।’

মাদারীপুরের তিনটি আসনে এবার ১৩ জন প্রার্থী ভোটযুদ্ধে লড়ছেন। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ একজন স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে রয়েছেন। মাদারীপুরে মোট ভোটার সংখ্যা ৮ লাখ ৮৯ হাজার ৫৬৪ জন, যার মধ্যে পুরুষ ভোটার ৪ লাখ ৫৬ হাজার ৬৮৬ জন, নারী ভোটার ৪ লাখ ৩২ হাজার ৮৭৮ জন।

এবার নতুন ভোটার ৪৭ হাজার ১১৯ জন। তিন আসনে ৩৭৬টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে ৮৫টি কেন্দ্রকে। তিনটি আসনে প্রায় সাড়ে তিনশ সেনা সদস্য, ৬ প্লাটুন বিজিবি, পুলিশ ও আনছার বাহিনীর সদস্যরা রয়েছেন। সারাদেশের মত মাদারীপুরের তিনটি আসনেই একযোগে ভোটগ্রহণ শুরু হয়। লাইনে দাড়িয়ে সকাল থেকে ভোট দিচ্ছেন ভোটাররা।

Development by: visionbd24.com